ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চট্টগ্রামে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:২৪, ২১ জানুয়ারি ২০২১  
চট্টগ্রামে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়ি এলাকায় মহানগর বিএনপি কার্যালয়ের সামনে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। রাত সাড়ে ১০টার দিকে শুরু হওয়া এই সংঘর্ষের সময় বিএনপি দলীয় মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের গাড়ি ভাঙচুর করা হয়।

পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে অবস্থান নিয়ে রাত ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থলে থাকা নগর পুলিশের এস.আই মিনার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করেই মহানগর বিএনপি কার্যালয়ের সামনে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এই সময় দলীয় কার্যালয়ে অবস্থান করছিলেন বিএনপি’র মেয়র প্রার্থী এবং নগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন। নগরীর জামাল খান ওয়ার্ড আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে এসে অবস্থান নিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

এই সময় উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে রাস্তার পাশে পাকিং-এ থাকা বিএনপি’র মেয়র প্রার্থীর একটি গাড়ি ভাঙচুর করা হয়। খবর পেয়ে কতোয়ালী থানা থেকে অতিরিক্ত পুলিশ এবং র‌্যাব সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। রাত সাড়ে ১২টায় এই রিপোর্ট লেখার সময় সংঘর্ষ থামলেও এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

রেজাউল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়