Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০১ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৬ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

চট্টগ্রামে প্রবাসীকে জিম্মি করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ২১ জানুয়ারি ২০২১  
চট্টগ্রামে প্রবাসীকে জিম্মি করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৬

চট্টগ্রামের ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় এক প্রবাসীকে জিম্মি করে লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) পুলিশের জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে ফোন পেয়ে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিনের নেতৃত্বে প্রায় দুই ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযানের পর ওই প্রবাসীকে উদ্ধার করা সম্ভব হয়।

উদ্ধার করা প্রবাসীর নাম সাইফুল ইসলাম। তিনি বাহরাইনে থাকতেন। একই সময় ছয় জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- সাইফুল করিম (২০), ছানাউল হক চৌধুরী (১৯), মো. নাবিদ আরিয়ান (১৮), তানজিল মাহি (১৯), আব্দুল্লাহ আলবিদ সাঈম মুসফিক (১৮) ও মো. রাজিব (২৪)। 

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, চাঁদা আদায়ের লক্ষ্যে সাইফুল ইসলাম নামের এক বাহারাইন প্রবাসীকে নগরীর আগ্রাবাদ এলাকার একটি নির্মাণাধীন ভবনে জিম্মি করা হয়। পরে তার পরিবারে কাছে এক লাখ টাকা চাঁদাদাবি করা হয়। সেসময় প্রবাসীর পরিবার পুলিশের জরুরী সেবা ৯৯৯ এ ফোন দিলে দ্রুত প্রবাসীকে উদ্ধারে অভিযান শুরু করে ডবলমুরিং থানা পুলিশ। 

ওসি মোহাম্মদ মহসিনের নেতৃত্বে দুপুরে ওই প্রবাসীকে উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে প্রবাসীকে উদ্ধার এবং ছয় জনকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

রেজাউল করিম/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়