RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১১ রজব ১৪৪২

ময়মনসিংহে গ্রামীণফোন কর্মীকে হাতুড়িপেটা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ২১ জানুয়ারি ২০২১  
ময়মনসিংহে গ্রামীণফোন কর্মীকে হাতুড়িপেটা

ময়মনসিংহের ভালুকায় আবু সাঈদ আহমেদ অন্তর (২২) নামে গ্রামীণফোনের এক কর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে দোকানদার হৃদয় (২৩)। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় অন্তরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারে গ্রামীণফোন ক্র্যাচ কার্ডের দরকষাকষি নিয়ে দোকানদার হৃদয় মিয়া ও গ্রামীণফোন কর্মী আবু সাঈদ আহমেদ অন্তরের মধ‌্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দোকানদার হাতুড়ি দিয়ে অন্তরের মাথায় আঘাত করে।

সেসময় অন্তর অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হৃদয় ও তার সহযোগীরা অন্তরের ব্যাগে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মূল্যের স্ক্র্যাচ কার্ড নিয়ে পালিয়ে যায়।

আহত আবু সাঈদ আহমেদ অন্তর ভালুকা গ্রামীণ ফোন ডিস্ট্রিবিউশন হাউজে সেলস্ এক্সিকিউটিভ হিসেবে চাকরি করেন। 

নেত্রকোনার বারহাট্টা উপজেলার নাসির উদ্দিনের ছেলে তিনি। চাকরির সুবাদে ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের প্রশিক্ষার মোড় এলাকায় বসবাস করেন।

দোকানদার হৃদয় উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারের হৃদয় টেলিকম এন্ড কসমেটিকস্ দোকানের মালিক। তিনি গফরগাঁও উপজেলার আসাদ আলীর ছেলে।

ওসি মঈন উদ্দিন জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে আবু সাঈদ আহমেদ অন্তর বাদি হয়ে ভালুকা থানায় হৃদয়ের নামে ও অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে। গ্রেপ্তারের পর তাদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ওসি মঈন উদ্দিন।

মিলন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়