ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাইজিংবিডির উপহার পেলো কুলসুমার পরিবার

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:১৯, ২২ জানুয়ারি ২০২১
রাইজিংবিডির উপহার পেলো কুলসুমার পরিবার

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের উপহার পেলো চাঁদপুরের কুলসুমা আক্তারের (৯) পরিবার।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে চাঁদপুর শহরের পৌর ৭নং ওয়ার্ডের উত্তর শ্রীরামদী খ্রিস্টান কবরস্থানের পাশে তাদের বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

রাইজিংবিডির চাঁদপুর প্রতিনিধি অমরেশ দত্ত জয় জানান, শিশু কুলসুমা ও তার পরিবারের অসহায়ত্ব নিয়ে শুক্রবার (২২ জানুয়ারি) দুপুরে রাইজিংবিডিতে একটি সংবাদ প্রকাশ হয়। সেটি রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিমের দৃষ্টিগোচর হয়। সঙ্গে সঙ্গে তিনি পরিবারটিকে সহায়তা করার লক্ষ‌্যে টাকা পাঠিয়ে দেন। সেই টাকায় কিছু খাদ‌্যসামগ্রী কিনে পরিবারটির কাছে পৌঁছে দেওয়া হয়।

উপহার পেয়ে খুশি হয়েছে পরিবারটি। তারা রাইজিংবিডিকে ধন্যবাদ জানিয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

কুলসুমার বাবা শহীদ ঢালী বলেন, ‘আমরা স্বামী-স্ত্রী দুজনেই অসুস্থ। বাচ্চাকাচ্চা নিয়ে চরম কষ্টে আছি। কেউ কখনও আমাদের খোঁজও নেয়নি। আপনারা আমাদের খোঁজ নিয়েছেন, বাড়ি এসে উপহার দিয়ে যাচ্ছেন সেজন‌্য আপনাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই।’

তিনি আরও বলেন, ‘ইচ্ছে ছিল বাচ্চাদের লেখাপড়া শিখিয়ে মানুষের মতো মানুষ করব। তা আর হলো কই? ওদের ভরণপোষণের দায়িত্বটাই তো ভালো করে পালন করতে পারলাম না। উল্টো ওরাই আমাদের দায়িত্ব নিয়ে দিনরাত কষ্ট করছে। বাচ্চাগুলোর জন‌্য খুব কষ্ট হয়।’

উপহার সামগ্রী পরিবারটির হাতে তুলে দেওয়ার সময় রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন চাঁদপুরের সচিব সামিউল প্রধান এবং ব্যবসায়ী রাহুল চন্দ্র দে উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন > বাবার টিবি-মায়ের আলসার, হাল ধরেছে কুলসুমা

অমরেশ/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়