Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭ ||  ১৬ রজব ১৪৪২

চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের নিরাপত্তায় বিশেষ মহড়া

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৫৬, ২৩ জানুয়ারি ২০২১
চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের নিরাপত্তায় বিশেষ মহড়া

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ঢাকায় দুই ম্যাচে সিরিজ জয়ের পর এবার চট্টগ্রামে অনুষ্ঠিত হবে 'বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ-২০২১' এর তৃতীয় ম্যাচ।  

এ উপলক্ষে শুক্রবার (২২ জানুয়ারি) সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে চট্টগ্রামে অনুষ্ঠিত হলো বিশেষ নিরাপত্তা মহড়া। 

চট্টগ্রাম নগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ থেকে খেলোয়াড়দের নিয়ে রওনা হয়ে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম পর্যন্ত নিরাপদে পৌঁছে দেওয়া এবং মাঠে আক্রমন কিংবা যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা কিভাবে মোকাবেলা করা হবে, সে ব্যাপারে মহড়া দেওয়া হয়। 

ক্রিকেট চলাকালীন সময়ে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের সার্বিক নির্দেশনায় নগর পুলিশ, বিশেষায়িত সোয়াত টিম, গোয়েন্দা পুলিশ এবং কাউন্টার টেরোরিজম ইউনিটের মাধ্যমে চার স্তরের নিরাপত্তা নিশ্চিত করবে পুলিশ।

সালেহ মোহাম্মদ তানভীর জানান,  বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সফরকে কেন্দ্র করে নিরাপত্তা কর্মসূচির অংশ হিসেবে এই বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।  ক্রিকেটাররা চট্টগ্রাম বিমানবন্দরে পৌঁছার পর থেকেই চট্টগ্রাম নগর পুলিশের নিরাপত্তা ব্যবস্থার আওতায় চলে আসবে।

উল্লেখ্য, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যথাক্রমে ২৫ জানুয়ারি এবং ৩-৭ ফেব্রুয়ারি চট্টগ্রামে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের খেলা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম/রেজাউল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়