Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৯ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

আশুলিয়ায় ছাত্রলীগ নেতাসহ ১৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ২৩ জানুয়ারি ২০২১  
আশুলিয়ায় ছাত্রলীগ নেতাসহ ১৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা

শাহজাদা খন্দকার মনা

ঢাকার আশুলিয়ায় নিজ বাড়ির পাশে শাহজাদা খন্দকার মনাকে (৫৫) কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার চারজনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (২২ জানুয়ারি) রাতে আশুলিয়া থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন নিহতের ভাই শাহাবুদ্দিন খন্দকার পিন্টু।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকায় শাহজাদা খন্দকার মনা সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন। পরে গভীর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই শাহাবুদ্দিন খন্দকার পিন্টু ও পিন্টুর স্ত্রী আলেয়া বেগম।

মামলায় আসামি করা হয়েছে, আশুলিয়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ টিটু, আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ওরফে ছোট সাইফুল ও যুবলীগকর্মী মো. আরিফকে। মামলার বাকি আসামিরাও ছাত্রলীগ নেতা টিটু ও যুবলীগ নেতা ছোট সাইফুলের অনুসারী। 

এ ঘটনায় গ্রেপ্তার চার জন হলেন, মো. জুয়েল, মো. নুরুজ্জামান, মেহেদী হাসান নাজমুল ও রেজাউল ইসলাম পারভেজ। 

আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামিউল আলম শামীম বলেন, গ্রেপ্তার জুয়েল, নুরুজ্জামান, রেজাউল, মেহেদী নামে ছাত্রলীগের কোনো নেতাকর্মীকে তিনি চেনেন না। শুধু আরিফকে তিনি ভালো করে চেনেন। তিনি যুবলীগ করেন। আর ফেরদৌস আহমেদ টিটুকে একটা পক্ষ ফাঁসাচ্ছে। টিটু যেহেতু আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটিতে আছে, তিনি অপরাধী হলে তার শাস্তি হবে। মামলা হওয়া মানেই তিনি অপরাধী নয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান জিয়া বলেন, মামলায় ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করা হয়েছে। ছাত্রলীগের এক নেতাও মামলার আসামি। গ্রেপ্তার চারজনকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আজ (শনিবার) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
 

সাব্বির/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়