Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২১ রজব ১৪৪২

রাউজান-রাঙামাটি সড়ক ৪ লেন হবে : দীপংকর 

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ২৩ জানুয়ারি ২০২১  
রাউজান-রাঙামাটি সড়ক ৪ লেন হবে : দীপংকর 

রাউজান থেকে রাঙামাটি পর্যন্ত সড়কটি চার লেন করা হবে বলে জানিয়েছেন সংসদ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, রাঙামাটি পর্যটন নগরী। পর্যটন নগরীতে উন্নত সড়ক ব্যবস্থা না থাকলে পর্যটকরা আগ্রহ হারাবেন।  যেহেতু রাউজান পর্যন্ত চার লেন নির্মিত হচ্ছে, সহসাই রাঙামাটির সড়কটিও চার লেনে উন্নীত হবে।

দীপংকর তালুকদার বলেন, কাপ্তাই হ্রদ ড্রেজিং করে পলি অপসারণ করে সেগুলো সড়ক নির্মাণে ব্যবহার করা হবে। কাপ্তাই হ্রদ ড্রেজিংয়ের জন্য ডিপিপি প্রণয়ন করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে কাউখালী উপজেলা পরিষদ মাঠে কাউখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার বলেন, ‘আমাদের দাবির ফলে সেনাবাহিনী পাহাড়ে অভিযান চালিয়েছে। ফলে এখন চাঁদাবাজি কমেছে।’

কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশু দোহা চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী, সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংশুসাইন চৌধুরী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে কাউখালী উপজেলার সর্বস্তরের মানুষের ফুলেল ভালোবাসায় সিক্ত হন জেলা পরিষদ চেয়ারম্যান, সদস্য ও রাঙামাটির সংসদ সদস্য দীপকংকর তালুকদার।
 

বিজয়/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়