RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৩ ১৪২৭ ||  ১৩ রজব ১৪৪২

ম্যাজিস্ট্রেট তারিকুজ্জামানের বিরুদ্ধে স্ত্রীকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১২, ২৪ জানুয়ারি ২০২১  
ম্যাজিস্ট্রেট তারিকুজ্জামানের বিরুদ্ধে স্ত্রীকে মারধরের অভিযোগ

খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত এ কে এম তারিকুজ্জামানের বিরুদ্ধে স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে।

স্ত্রী নাজিয়া ইসলাম আহত অবস্থায় রোববার (২৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালে ভর্তির সত্যতা নিশ্চিত করে চিকিৎসক আফজাল হোসেন বলেন, তাকে কয়েকটি পরীক্ষা দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

যশোর কোতোয়ালি থানার উপরিদর্শক (এসআই) ইবনে খালিদ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। রোববার (২৪ জানুয়ারি) রাতে তিনি রাইজিংবিডিকে বলেন, নাজিয়া ইসলামের ভাই মৃদুল ইসলাম থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

এ কে এম তারিকুজ্জামান ৩৪তম বিসিএসের প্রশাসন ক্যাডারে নিয়োগ পান। তিনি যশোরের মনিরামপুর উপজেলার কুয়াদা গ্রামের জাফর মজিদের ছেলে। তার স্ত্রী নাজিয়া ইসলাম যশোর শহরের শংকরপুরের নজরুল ইসলামের মেয়ে।

নাজিয়া ইসলাম রাইজিংবিডির কাছে অভিযোগ করেন, ‘গত ২১ জানুয়ারি স্বামীর গ্রামের বাড়ি মনিরামপুর উপজেলার কুয়াদা গ্রামে থাকা অবস্থায় আমাকে মারধর করা হয়। মোবাইলে অন্য নারীর সঙ্গে আমার স্বামী কথা বলছিলেন, কার সঙ্গে কথা বলছিলেন, সেটা জিজ্ঞেস করাতে আমাকে কাঠ দিয়ে মেরে আহত করেন। এত দিন আমাকে গৃহবন্দি করে রাখেন ও আমার মোবাইল কেড়ে নেন। বিনা চিকিৎসায় আমি যন্ত্রণাভোগ করছিলাম। তারপর আমাকে ঝিনাইদাহের কালীগঞ্জের তার এক আত্মীয়ের বাসায় নিয়ে রাখেন। সেখান থেকে আজ (রোববার) সকালে বাবা আমাকে উদ্ধার করে এনে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।’ 

নাজিয়া ইসলাম জানান, এর আগেও তিনি স্বামীর বিরুদ্ধে যৌতুক ও নির্যাতনের দুটি মামলা করেছেন। সেগুলো চলমান আছে। 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে এ কে এম রোকনুজ্জামান বলেন, ‘ঘটনার কিছু সত্যতা আছে, বাকিটা অতিরঞ্জিত। আমার মা-বাবার সঙ্গে বেয়াদবি করলে তাকে হালকা মেরেছিলাম।’

রিটন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়