ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোরান খতমসহ নানা আয়োজনে ওয়ালটন পরিচালক মৃদুলের কুলখানি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ২৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৫১, ২৫ জানুয়ারি ২০২১
কোরান খতমসহ নানা আয়োজনে ওয়ালটন পরিচালক মৃদুলের কুলখানি

কোরান খতম, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ নানা আয়োজনের মধ্য দিয়ে সদ্য প্রয়াত ওয়ালটন গ্রুপের পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহবুব আলম মৃদুলের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় মরহুমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের সদর উপজেলার গোসাই জোয়াইরে কুলখানির আয়োজন করা হয়। এ সময় মরহুমের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

কুলখানিতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, জেলা প্রশাসক ড. আতাউল গনি, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, পরিচালক এস এম মাহবুবুল আলম, এস এম রেজাউল আলম শামীম, এস এম মঞ্জুরুল আলম অভি, ব‌্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার গোলাম মুর্শেদ, উপব‌্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম সরকার, হুমায়ুন কবীর, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, শোয়েব হোসেন নোবেল, এফ এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ফিরোজ আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারীসহ ওয়ালটন গ্রুপের কর্মকর্তারা।

কুলখানিতে ওয়ালটন পরিবারের সদস্যসহ এলাকার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

তরুণ পরিচালক মাহবুব আলম মৃদুলের আকস্মিক মৃত্যুতে শোকাহত ওয়ালটন পরিবার। মরহুমের প্রতি শোক প্রকাশে গত শনিবার (২৩ জানুয়ারি) ওয়ালটন গ্রুপে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। রোববার (২৪ জানুয়ারি)  বাদ জোহর তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশব্যাপী ওয়ালটন কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওয়ালটন গ্রুপের সব অঙ্গপ্রতিষ্ঠানের সদস্যরা কালো ব্যাজ পরিধান করে প্রিয় পরিচালকের মৃত্যুতে শোক পালন করেন।

মাহবুব আলম মৃদুল হৃদরোগে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ২৩মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরদিন শুক্রবার (২২ জানুয়ারি) বাদ জুমা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মাহবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইলের সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান।

মাহবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগ দেওয়ার পর এই সংক্ষিপ্ত সময়ে তার মেধার স্বাক্ষর রাখেন।

শোক

মাহবুব আলম মৃদুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জি এম শফিউর রহমান। সোমবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়