ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘প্রার্থীদের সহযোগিতা থাকলে নিরপেক্ষ নির্বাচন সম্ভব’ 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ২৫ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:৩৭, ২৫ জানুয়ারি ২০২১
‘প্রার্থীদের সহযোগিতা থাকলে নিরপেক্ষ নির্বাচন সম্ভব’ 

প্রার্থীদের সহযোগিতা থাকলে নির্বাচন কমিশনের পক্ষে শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাৎ হোসেন চৌধুরী।

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে নির্বাচনি আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ সব কথা বলেন।

সোমবার (২৫ জানুয়ারি) জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। এছাড়াও সভায় জেলা নির্বাচন কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও চৌমুহনী ও হাতিয়া পৌরসভার মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাৎ হোসেন চৌধুরী বলেন, যে কোনো নির্বাচনে প্রার্থীদের অতি উৎসাহী সমর্থকরা সমস্যা সৃষ্টি করে। সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভূমিকাই মুখ্য।

সভায় প্রার্থীরা তাদের মতামত তুলে ধরেন। পরে অবাধ, সুষ্ঠু ও  নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রার্থীদের নির্বাচনি আচরণবিধি সঠিকভাবে পালনের জন্য পরামর্শ দেন কর্কর্তারা।
 

সুজন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়