Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

টাঙ্গাইলে বিএনপির প্রার্থীর সভায় হামলার অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২৫ জানুয়ারি ২০২১  
টাঙ্গাইলে বিএনপির প্রার্থীর সভায় হামলার অভিযোগ

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. মাহমুদুল হক ওরফে সানুর পথসভায় সোমবার (২৫ জানুয়ারি) হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে শহরের শহীদ মিনারে সভা করেছে তার সমর্থকরা।

মাহমুদুল হক সানু জানান, আজ বিকেলে জেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে তিনি শহরের দিঘুলীয়া ও কালীপুরে পথসভা শেষ করে ৫নং ওয়ার্ডের সাকরাইল বটতলা এলাকায় পথসভা করতে যান। বিকেলে ৫টার দিকে সভা শুরুর কিছুক্ষণ পরে কয়েকজন যুবক ‘নৌকার’ স্লোগান দিয়ে হামলা চালায়। হামলাকারীরা পথসভায় ব্যবহৃত অটোরিকশা ও মাইক ভাঙচুর করেন বলে দাবি করেন মাহমুদুল হক সানু।

বিএনপির এই প্রার্থী বলেন, হামলার ফলে তারা আর সেখানে পথসভা করতে পারেননি। পরে বিষয়টি মৌখিকভাবে জেলা নির্বাচন কর্মকর্তাকে অবগত করেছেন।

হামলার প্রতিবাদে সন্ধ্যায় শহরের শহীদ মিনারে সভা করেছেন বিএনপি নেতারা। এতে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, মেয়র পদপ্রার্থী মাহমুদুল হক সানু প্রমুখ বক্তব্য রাখেন।

গত ১৪ জানুয়ারি রাতে শহরের পশ্চিম আকুরটাকুর পাড়ায় বিএনপির প্রার্থীর নির্বাচনি অফিস ভেঙে ফেলার অভিযোগ ওঠে। এর আগের দিন ১৩ জানুয়ারি শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় নির্বাচনি সভায় হামলা ও ভাঙচুর করা হয়।

আগামী ৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হয়েছেন সিরাজুল হক আলমগীর। এছাড়াও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী আব্দুল কাদের প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়