Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২২ রজব ১৪৪২

বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্র হত্যা: গ্রেপ্তার ৩

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ২৬ জানুয়ারি ২০২১  
বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্র হত্যা: গ্রেপ্তার ৩

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্র তানভীর হোসেনকে (১৯) হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবসহ একদল পুলিশ নছরতপুরের সৈয়দ আলীর পুকুর থেকে তানভীরের মরদেহ উদ্ধার করে।

তানভীর হোসেন জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার পশ্চিম নছরতপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। সে হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের ১০ শ্রেণির ছাত্র ছিল। 

পুলিশ জানায়, ২৪ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে ভানভীরকে ডেকে নেয় দুর্বৃত্তরা। রাত সাড়ে ৭টার দিকে তানভীরকে হত্যা করে তারা। পরে পুকুরে মাটি চাপা দিয়ে হত্যাকারীরা ফারুক মিয়ার কাছে মুক্তিপণ দাবি করে। তানভীরকে খুঁজে না পেয়ে তার বাবা ফারুক মিয়া শায়েস্তাগঞ্জ থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানান। পুলিশ তানভীরকে উদ্ধারের চেষ্টা চালায়।

গতকাল সোমবার (২৫ জানুয়ারি) দিবাগত রাতে তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সেসময় তারা পুলিশের কাছে হত্যার বর্ণনা দেয়। পরে তাদের গ্রেপ্তার দেখানো হয়। 

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃতদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- ভানভীরের প্রতিবেশী উজ্জল মিয়া, জাহির মিয়া ও শান্ত।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত অন‌্যান‌্যদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

মামুন চৌধুরী/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়