Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

চাটমোহরের সাংবাদিক বেলালের জামিন

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৯, ২৭ জানুয়ারি ২০২১   আপডেট: ০৬:১৮, ২৭ জানুয়ারি ২০২১
চাটমোহরের সাংবাদিক বেলালের জামিন

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গ্রেপ্তার হয়ে এক মাস কারাভোগের পর জামিন পেলেন চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাপ্তাহিক সময় অসময় পত্রিকার সম্পাদক কে এম বেলাল হোসন স্বপন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে পাবনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসাদুজ্জমান মামলার শুনানী শেষে বেলাল হোসেন স্বপনের জামিন মঞ্জুর করেন। পরে বিকেলে জামিন আদেশের কপি কারাগারে পৌঁছানোর পর তিনি মুক্তি পান।

অ্যাডভোকেট সাইদুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা পরিচালনা করেন এজিপি অ্যাডভোকেট রুহুল আমিন রতন। তার সাথে ছিলেন অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, অ্যাডভোকেট আহাদ বাবু,  অ্যাডভোকেট ইতি হোসেন স্বপ্না, অ্যাডভোকেট সাইদুল ইসলাম চৌধুরী।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর'২০২০ দুপুরে চাটমোহর পৌর সদরের শাহী মসজিদ মোড়ের ব্যবসা প্রতিষ্ঠান থেকে কে এম বেলাল হোসন স্বপন কে গ্রেপ্তার করেছিল পাবনা ডিবি পুলিশ।

মামলা সুত্র জানায়, বেলাল হোসেন স্বপন গত ২৫ ডিসেম্বর'২০২০ তার ফেসবুক ওয়ালে চাটমোহর পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর রাজ আলীকে নিয়ে একটি পোস্ট দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় রাজ আলী বাদি হয়ে ওই রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। সেই মামলার আসামী হিসেবে বেলালকে ২৬ ডিসেম্বর'২০২০ দুপুরে ডিবি পুলিশ গ্রেপ্তার করে।

এর আগে ২৫ ডিসেম্বর রাতেই পোষ্টটি নিজের ফেসবুক ওয়াল থেকে প্রত্যাহার করে নিয়েছিলেন বেলাল হোসেন স্বপন। আরেকটি পোস্টে তিনি লিখেছিলের, চিঠিতে উল্লেখিত নামের মেয়ের কোন অস্তিত্ব পাওয়া যায়নি। তবে অনুসন্ধান অব্যাহত থাকবে।

শাহীন রহমান/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়