ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নরসিংদীতে ৩ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ২৭ জানুয়ারি ২০২১  
নরসিংদীতে ৩ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার 

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নরসিংদী ও মাধবদী পৌরসভার নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করা ১২ প্রার্থীর মধ্যে ৩ জন প্রত্যাহার করে নিয়েছেন। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ২ জন ও মাধবদী পৌরসভায় ১ জন রয়েছেন। এছাড়াও নরসিংদী পৌরসভায় একজনের প্রার্থিতা বাতিল হয়েছে। 

মঙ্গলবার (২৬ জানুয়ারি) প্রার্থিতা প্রত্যাহার করার শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

নরসিংদী পৌরসভায় মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফ হোসেন সরকার ও রিপন সরকার এবং স্বতন্ত্র প্রার্থী মোন্তাজ উদ্দিন ভুইয়ার মনোনয়নপত্র বাতিল হয়েছে।

শেষ পর্যন্ত নরসিংদী পৌরসভায় ৪ জন প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু, বিএনপি মনোনীত প্রার্থী মো. হারুন অর রশিদ, স্বতন্ত্র প্রার্থী এস এম কাইয়ুম ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আসাদুল হক। 

অপরদিকে, মাধবদী পৌরসভায় মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন। এখানে প্রতিদ্বন্দ্বিতায় থাকছেন ৪ জন।

তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোশাররফ হোসেন, বিএনপি মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী ফরিদা ইয়াসমিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মনির হোসেন শামীম।

এছাড়াও দুই পৌরসভায় কাউন্সিলর পদে ৫ জন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ১ জন ও মাধবদীতে ৪ জন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন জানান, আজ (২৭ জানুয়ারি) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ১৪ ফেব্রুয়ারি নরসিংদী পৌরসভায় ব্যালটে ও মাধবদী পৌরসভায় ইভিএমে ভোট গ্রহণ করা হবে।
 

হানিফ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়