ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাবনা পৌর নির্বাচনে দুই পক্ষের সংঘর্ষে আহত-৫, অফিস ভাঙচুর

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪১, ২৯ জানুয়ারি ২০২১  
পাবনা পৌর নির্বাচনে দুই পক্ষের সংঘর্ষে আহত-৫, অফিস ভাঙচুর

পাবনা সদর পৌর নির্বাচনকে কেন্দ্র করে মেয়র সমর্থক দুই পক্ষের মধ্যে পাল্টপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ভাঙচুর করা হয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীর কয়েকটি নির্বাচনী অফিস। সংঘর্ষে আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, নির্বাচনী প্রচারণার শেষদিনে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শরীফ উদ্দিন প্রধানের পক্ষে নির্বাচনী মিছিল ও সভা করে স্থানীয় নেতাকর্মীরা। পরে বিকেলে শহরের রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে আওয়ামী লীগ সমর্থিত নৌকার মেয়র প্রার্থী আলী মুর্তজা বিশ্বাস সনির পক্ষে নির্বাচনী পথ সমাবেশ করে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পৌর এলাকার শালগাড়িয়া গোডাউনপাড়ায় নৌকা ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীর কয়েকটি নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়। সংঘর্ষে পাঁচজন আহত হলে তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন— শালগাড়িয়া মহল্লার আনিছ শেখের ছেলে বকুল শেখ, একই এলাকার আজাদ বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস, আজমত বিশ্বাসের ছেলে ইজাজুর বিশ্বাস, মানিক হোসেনের ছেলে লতিফ হোসেন, মহিউদ্দিন হোসেনের ছেলে কেটু হোসেন।

এ বিষয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া র‌্যাব, পুলিশ, বিজিবি শহরের বিভিন্ন স্থানে টহল জোরদার করা হয়েছে।

শাহীন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়