Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

পাবনা ছাত্রলীগ সভাপতি-সম্পাদক বহিষ্কার, কমিটি বিলুপ্ত

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২৯ জানুয়ারি ২০২১  
পাবনা ছাত্রলীগ সভাপতি-সম্পাদক বহিষ্কার, কমিটি বিলুপ্ত

পাবনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালানোর অভিযোগে পাবনা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান শেখ ও সাধারণ সম্পাদক আরমান হোসেনকে বহিষ্কার এবং উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, পাবনা সদর পৌরসভা নির্বাচনে দলীয় নির্দেশনা অমান্য করায় পাবনা সদর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইমরান শেখ এবং সাধারণ সম্পাদক মো. আরমান হোসেনকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হল এবং একই সঙ্গে পাবনা সদর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

তবে, এ বহিষ্কারাদেশে কোনো দুঃখ নেই বলে মন্তব্য করেছেন সদর উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক আরমান হোসেন।

আরমান হোসেন বলেন, ‘অন্যায় ও অপশক্তির বিরুদ্ধে সংগ্রাম করার আদর্শ নিয়ে ছাত্রলীগের রাজনীতি শুরু করেছিলাম। হাইব্রিড টাকাওয়ালা ও স্বাধীনতাবিরোধীদের কাছে এখন পাবনার রাজনীতি জিম্মি হয়ে পড়েছে। টাকার বিনিময়ে আদর্শ না বিকিয়ে, ত্যাগী ও আদর্শবান আওয়ামী লীগের পক্ষে থাকায় আামাদের কমিটি বিলুপ্ত করা হয়েছে।’

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়