ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাসচাপায় ৭১ টিভির ভিডিও এডিটর নিহত: হেলপার গ্রেপ্তার

ঝালকাঠি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:০৪, ২৯ জানুয়ারি ২০২১
বাসচাপায় ৭১ টিভির ভিডিও এডিটর নিহত: হেলপার গ্রেপ্তার

রাজধানীর গুলশানের প্রগতি সরণীতে বাসচাপায় ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধর নিহত হওয়ার ঘটনায় অভিযুক্ত বাসের হেলপার মামুন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল হালিম তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হেলপার মামুনের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামে। একই উপজেলার পাশ্ববর্তী ডেবড়া গ্রামের শ্বশুর বাড়িতে তিনি পালিয়ে ছিলেন।

ওসি আব্দুল হালিম তালুকদার জানান,  গোপনে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার সুবিদপুর ইউনিয়নের ডেবড়া গ্রামে অভিযান চালিয়ে মামুনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় পরবর্তী পদক্ষে পরে জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ‌্য, গত বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে অফিসে শেষে মোটরসাইকেল চালিয়ে খিলক্ষেত নিকুঞ্জের বাসায় যাচ্ছিলেন গোপাল সূত্রধর। পথে ৪টা ২০ মিনিটে প্রগতি সরণীর যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাস পেছন থেকে এসে ধাক্কা দিয়ে কিছুদূর টেনে নিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে প্রথমে বারিধারা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এরপর অবস্থা গুরুতর হলে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করার পথে তিনি মারা যান। ঘটনার পর গাড়ির চালক  ও হেলপার পালিয়ে যায়।

নিহত গোপাল সূত্রধরের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরের পাটগ্রামে। তিনি ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে।

অলোক/মাকসুদ/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়