ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিরকাদিম পৌর কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ২৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৪৩, ২৯ জানুয়ারি ২০২১
মিরকাদিম পৌর কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থী ও আওয়ামী লীগ নেতা আবু তাহেরকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে কমলাঘাট বন্দর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি  মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল মোমেন নিশ্চিত করেছেন। 

আবু তাহের মিরকাদিম পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও  ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী।

একই ওয়ার্ডের উটপাখি প্রতীকের প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী আওলাদ হোসেনের নেতৃত্বে এ হামলা করা হয়ে বলে অভিযোগ করেছেন আবু তাহের।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল মোমেন জানান, মিরকাদিম পৌরসভায় আওয়ামী লীগের দুইপক্ষ আবু তাহের ও আওলাদ হোসেনের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলছিলো। আসন্ন ১৪ ফেব্রুয়ারি পৌর নির্বাচনে তারা দুজনই একই ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

পূর্ব বিরোধ ও নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার সকাল ৯টার দিকে আওলাদের পক্ষের স্বেচ্ছাসেবক লীগ নেতা জনি, জিল্লু, মাসুদসহ ১০-১২ জন আবু তাহেরের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তার শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে জখম করে চলে যায় তারা। পরে স্থানীয়দের সহযোগিতায় আবু তাহেরকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল মোমেন আরও জানান,  এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে মিরকাদিম পৌর নির্বাচন নিয়ে এর আগেও একটি ঘটনা ঘটেছে। এ বিষয়গুলো প্রশাসনের নজরে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রতন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়