ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শিবগঞ্জ পৌর নির্বাচ‌নে বিএন‌পি প্রার্থীর ভোট বর্জন

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ৩০ জানুয়ারি ২০২১  
শিবগঞ্জ পৌর নির্বাচ‌নে বিএন‌পি প্রার্থীর ভোট বর্জন

‌ভো‌টে ব‌্যাপক অ‌নিয়ম ও কারচু‌পির অ‌ভিযোগ এ‌নে বগুড়ার শিবগঞ্জ পৌরসভার বিএন‌পি সম‌র্থিত মেয়র প্রার্থী ম‌তিয়ার রহমান ম‌তিন ভোট বর্জন ক‌রে‌ছেন।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুর সা‌ড়ে ১২টায় বিএন‌পি নির্বাচন অ‌ফি‌সের সাম‌নে তি‌নি সংবাদ স‌ম্মেলন ক‌রে ভোট বর্জনের ঘোষণা দেন।

সংবাদ স‌ম্মেল‌নে ম‌তিয়ার রহমান ব‌লেন, আওয়ামী লীগ প্রার্থী তৌ‌হিদুর রহমান মা‌নিক প্রভাব বিস্তার ক‌রে প্রতি‌টি কেন্দ্রই দখ‌লে নিয়ে‌ছে। কে‌ন্দ্রে কে‌ন্দ্রে কারচু‌পি ও অ‌নিয়ম চল‌ছে। এ কার‌ণে ভো‌টে অংশ নেওয়া আর না নেওয়া একই কথা। তাই তি‌নি ভোট বর্জনের সিদ্ধান্ত নি‌য়ে ভোট বর্জন কর‌লেন।

নৌকা প্রতী‌কের প্রার্থী তৌ‌হিদুর রহমান মা‌নিক ভো‌টে অ‌নিয়ম এবং কারচু‌পির অ‌ভি‌যোগ অস্বীকার  ক‌রে জানান, সকাল থে‌কেই ভোটাররা  কে‌ন্দ্রে উপ‌স্থিত হ‌য়ে‌ছেন। তারা পছন্দের প্রার্থী‌কে ভোট দি‌চ্ছেন। কোনো অ‌নিয়ম বা কারচু‌পির ঘটনা ঘ‌টে‌নি। বিএনপি প্রার্থী তার পরাজয় নি‌শ্চিত জে‌নেই তার সম্মান রক্ষা‌র্থে ভোট বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন।

‌শিবগঞ্জ উপ‌জেলা নির্বাচন অ‌ফিসার আনিসুর রহমান জানান, ভোট বর্জনের বিষয়‌টি তি‌নি জা‌নেন না। ত‌বে দুপুর ১টা পর্যন্ত শিবগঞ্জ পৌরসভায় গ‌ড়ে প্রায় ৬০% ভোটাররা তা‌দের ভোটা‌ধিকার প্রয়োগ ক‌রে‌ছেন।

এনাম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়