ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

টুঙ্গিপাড়া পৌরসভার কাউন্সিলর হলেন যারা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩১, ৩০ জানুয়ারি ২০২১  
টুঙ্গিপাড়া পৌরসভার কাউন্সিলর হলেন যারা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভায় শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হয়েছে। এ পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হওয়ায় শনিবার (৩০ জানুয়ারি) কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচন হয়। ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

১ নম্বর ওয়ার্ডে আলমগীর হোসেন টেবিল ল্যাম্প প্রতীকে ৩৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। অন‌্য প্রার্থীদের মধ‌্যে গাউচ শেখ (পাঞ্জাবি) ৩১১ ভোট, লুৎফর রহমান (ডালিম) ৩১০ ভোট ও জাকির হোসেন (উট পাখি) ১৮২ ভোট পেয়েছেন।

২ নম্বর ওয়ার্ডে কাজী দেলোয়ার হোসেন উট পাখি প্রতীকে ৩৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিটন পাঞ্জাবি প্রতীকে ২৬৮ ভোট পেয়েছেন।

৩ নম্বর ওয়ার্ডে মইনুল ইসলাম অপু উট পাখি প্রতীকে ৪৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিল্লাল মোল্লা টেবিল ল্যাম্প প্রতীকে ৩৫৫ ভোট পেয়েছেন।

৪ নম্বর ওয়ার্ডে কাজী আরিফুজ্জামান পাঞ্জাবি প্রতীকে ৩৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল হক টেবিল ল্যাম্প প্রতীকে ২৭৬ ভোট ও আবুল কালাম আজাদ উট পাখি প্রতীকে ২২ ভোট পেয়েছেন।

৫ নম্বর ওয়ার্ডে কাজী ফখরুল আলম পাঞ্জাবি প্রতীকে ৪১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নুরুল ইসলাম উট পাখি প্রতীকে ৩২২ ভোট পেয়েছেন।

৬ নম্বর ওয়ার্ডে মো. ফায়েক শেখ ৪৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী বাহউদ্দিন পয়েছেন ২৯১ ভোট।

৭ নম্বর ওয়ার্ডে মো. চান মিয়া উট পাখি প্রতীকে ৪৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ হাবিবুল বশির লিপু ৩০৫ ভোট ও জালাল শেখ ১৮১ ভোট পেয়েছেন।

৮ নম্বর ওয়ার্ডে কেরামত মোল্লা উট পাখি প্রতীকে ৭৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এ মালেক পাঞ্জাবি প্রতীকে ১১৩ ভোট ও গোবিন্দ সাহা টেবিল ল্যাম্প প্রতীকে ৫০ ভোট পেয়েছেন।

৯ নম্বর ওয়ার্ডে নাসির শেখ উট পাখি প্রতীকে ১ হাজার ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুজাহিদুল ইসলাম পাঞ্জাবি প্রতীকে ১৯৫ ভোট পেয়েছেন।

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২ ও ৬ নম্বর ওয়ার্ডে রচনা বেগম আনারস প্রতীকে ১ হাজার ২৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পারভীন বেগম চশমা প্রতীকে ৯০৪ ভোট পেয়েছেন।

৩, ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে কুলসুম খান অটোরিকশা প্রতীকে ৯৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফাতেমা জিন্না চশমা প্রতীকে ৭০৬ ভোট পেয়েছেন।

৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে পাপিয়া বেগম আনারস প্রতীকে ১ হাজার ৩৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কোহিনুর বেগম অটোরিকশা প্রতীকে ১ হাজার ২৩৫ ভোট পেয়েছেন।

বাদল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়