ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ময়মনসিংহে ২ স্বতন্ত্র ও ১ নৌকা প্রার্থীর জয়

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ৩১ জানুয়ারি ২০২১  
ময়মনসিংহে ২ স্বতন্ত্র ও ১ নৌকা প্রার্থীর জয়

তৃতীয় দফা নির্বাচনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর পৌরসভায় স্বতন্ত্র এবং ভালুকায় নৌকার প্রার্থী জয় লাভ করেছেন।

শনিবার (৩০ জানুয়ারি) জেলা নির্বাচন অফিস থেকে বিষয়টি জানানো হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও ঈশ্বরগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটানিং কর্মকর্তা দেওয়ান মো. সারওয়ার জাহান জানান, ঈশ্বরগঞ্জ পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার নারকেল গাছ প্রতীক নিয়ে ৯ হাজার ৩৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক নিয়ে হাবিবুর রহমান পেয়েছেন ৭ হাজার ৯শ ৬০ ভোট। ধানের শীষ প্রতীক নিয়ে জুলফিকার আলী টিপু পেয়েছেন ২শ ৬২ ভোট। এ পৌরসভায় মেয়র পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদিকে, গৌরীপুর পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা সজল চন্দ্র সরকার জানান, গৌরীপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম নারকেল গাছ প্রতীক নিয়ে ৭ হাজার ৮শ ৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম হবি পেয়েছেন ৭ হাজার ২শ ৬৬ ভোট। ধানের শীষ প্রতীক নিয়ে আতাউর রহমান আতা পেয়েছেন ৯শ ২৮ ভোট। মেয়র পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করলেও আওয়ামীলীগকে সমর্থন জানিয়ে দুই স্বতন্ত্র প্রার্থী ভোট থেকে সরে দাঁড়ান।

অন‌্যদিকে, অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা ও ভালুকা পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, ভালুকা পৌরসভায় নৌকা প্রতীক নিয়ে ডা. মেজবাহ উদ্দিন কাইয়ুম ১৩ হাজার ৭শ ৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীক নিয়ে আলহাজ্ব হাতেম খান পেয়েছেন ৪ হাজার ১শ ৯ ভোট। তিনি নৌকার প্রার্থী ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনে বেলা আড়াইটার দিকে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেন। এ পৌরসভায় মেয়র পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মিলন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়