ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর সেবায় মনোযোগ

মোসলেম উদ্দিন  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:৪৪, ১ ফেব্রুয়ারি ২০২১
রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর সেবায় মনোযোগ

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা রোগীদের সেবায় মনোযোগী হয়েছেন। এবং হাসপাতগে গিয়ে ওষুধও পাচ্ছেন সাধারণ রোগীরা।

প্রেসক্রিপশন হাতে নিয়ে ঘুরছি ওষুধ নেই’ শিরোনামে সংবাদটি গত শুক্রবার (২৯ জানুয়ারি) দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল রাইজিংবিডিতে প্রকাশ হওয়ার পর ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিত্র এভাবে বদলে গেছে।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে সরেজমিনে হাসপাতাল ঘুরে দেখা যায়, জরুরি বিভাগের রোগীরা ডাক্তারের সেবা পেয়ে ওষুধ নিয়ে বাড়ি ফিরছেন। অপরদিকে, পুরুষ ও নারী-শিশু ওয়ার্ডে গিয়ে রোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, ডাক্তাররা প্রতিনিয়ত আসছেন এবং রোগীদের চিকিৎসা দিচ্ছেন। আবার বাহির থেকে তাদের ওষুধ কিনতে হচ্ছে না।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আব্দুল নুর নেয়াজ আহমেদি রাইজিংবিডিকে জানান, গত শুক্রবার সিভিল সার্জন ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে হাসপাতালের অনুপস্থিত ডাক্তারদের উপস্থিত করা হয়েছে। এখন রোগীদের ঠিকমতো সেবা দেওয়া হচ্ছে। সরকারি সরবারহ করা ওষুধও রোগীদের দেওয়া হচ্ছে। এছাড়া নিয়মিত হাসপাতাল পরিষ্কার-পরিচ্ছন্ন করা হচ্ছে।  রাতে রোগীদের শীতের কম্বলও দেওয়া হচ্ছে।

দিনাজপুর সিভিল সার্জন মোহাম্মদ কুদ্দুস আলী রাইজিংবিডিকে জানান, ‘গত শুক্রবার ‘প্রেসক্রিপশন হাতে নিয়ে ঘুরছি,ওষুধ নেই’ শিরোনামের নিউজটি রাইজিংবিডিতে দেখতে পাই। এরপর ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাকে রোগীসেবার মান বাড়াতে ও সরবরাহ করা ওষুধ ঠিকঠাক দিতে নির্দেশ দিয়েছি।’

তিনি আরও বলেন, ‘আশা করছি হাসপাতালে রোগীদের আর কোনো দুর্ভোগ পোহাতে হবে না।’

দিনাজপুর/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়