ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রং সাইডে বাস, প্রাণ গেলো পথচারীর

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৯:২৩, ১ ফেব্রুয়ারি ২০২১
রং সাইডে বাস, প্রাণ গেলো পথচারীর

মাদারীপুর শহরের টু-লেন সড়কের রং সাইড দিয়ে বাস চালানোর সময় চাপা পড়ে ফারুক মুন্সী (৩৯) নামে এক পথচারীর মৃত‌্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। 

সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে মাদারীপুর জেলা জজ ও দায়রা আদালত কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।
নিহত ফারুক মুন্সী রাজৈর উপজেলার দক্ষিণ বিদ্যানন্দী গ্রামের জাফর মুন্সীর ছেলে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ কামরুল ইসলাম মিয়া এ তথ‌্য নিশ্চিত করেন। 

তিনি জানান, বিকেল সাড়ে ৩টার দিকে মাদারীপুর শহর থেকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যায় তুরান মটরস নামের একটি যাত্রীবাহী লোকাল পরিবহন। সেটি জেলা ও দায়রা জজ আদালতের সামনে দিয়ে শহরের টু লেন বিশিষ্ট শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়কের রং সাইড দিয়ে যাচ্ছিল। সেসময় ফারুক মুন্সী নামের এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হন। 

পরে স্থানীয় বিক্ষুব্ধ জনগণ বাসটিতে আগুন লাগিয়ে দেয়। এতে বাসটির ভেতরের ও বাইরে বেশকিছু অংশ পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়।

মাদারীপুর জেলা বাস ও মিনি বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মফিজ হাওলাদার বলেন, ‘আজ মাদারীপুর পৌর নির্বাচনের বিভিন্ন কাউন্সিলর প্রার্থীরা সমর্থকদের নিয়ে নির্বাচন অফিসে কাগজপত্র জমা দিতে যান। যাত্রীদের কথা ভেবে ওই বাসটির চালক রং সাইড দিয়ে বের হয়ে যাওয়ার চেষ্টা করে। সেসময় ঘটনাটি ঘটে। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহণের দাবি করছি।’

বেলাল রিজভী/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়