ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় ৮৪ জনের মনোনয়নপত্র জমা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৩৩, ৩ ফেব্রুয়ারি ২০২১
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় ৮৪ জনের মনোনয়নপত্র জমা

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন ছয় মেয়রপ্রার্থীসহ ৮৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। 

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়রপ্রার্থী ছাড়াও ১২ সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬৩ জন এবং ৪ সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। মেয়র পদে আওয়ামীলীগ, বিএনপি, ওয়ার্কার্সপার্টির মনোনীত প্রার্থী রয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার জিল্লুর রহমান এ তথ্য জানান। 

প্রার্থীরা সকাল ১০টার পর থেকে ঢাক-ঢোল বাজিয়ে, শহরে মোটরসাইকেল শোভাযাত্রা করে পৌর এলাকার কাউতলীতে অবস্থিত জেলা নির্বাচন অফিসে গিয়ে জেলা নির্বাচন অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। 

মনোনয়নপত্র দাখিলকারী মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, বিএনপি মনোনীত প্রার্থী জহিরুল হক খোকন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী মো. নজরুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আবদুল মালেক, আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী মাহমুদুল হক ভূইয়া ও স্বতন্ত্র প্রার্থী আবদুল কারিম। 

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৪ ফেব্রুয়ারি প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১১ ফেব্রুয়ারি প্রত্যাহার, ১২ ফেব্রুয়ারি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং ২৮ ফেব্রুয়ারি ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়