ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাঁথিয়ায় ট্রাকচাপায় বাবা-মেয়ে নিহত

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৭, ৬ ফেব্রুয়ারি ২০২১  
সাঁথিয়ায় ট্রাকচাপায় বাবা-মেয়ে নিহত

একসাথে রাতের খাবার শেষ করতে পারলেন না দিনমজুর বাবা শাহ বাবু (৩৭) ও তার মেয়ে বৃষ্টি খাতুন (১২)। সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাপায় মৃত্যু হয়েছে বাবা-মেয়ের।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে পাবনার সাঁথিয়া উপজেলার ভিটাপাড়া এলাকায়। এ দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে শাহ বাবুর স্ত্রী লাকী খাতুন (৩২) ও তিন বছরের ছেলে সাগর।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ঘটনার সময় নগরবাড়ি থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৪৫৩২) সিরাজগেঞ্জর বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভিটাপাড়া এলাকায় রাস্তার পাশে টিনের ঘরের ভেতরে ঢুকে পড়ে। এ সময় রাতের খাবার খাচ্ছিলেন দিনমজুর শাহ বাবু ও তার স্ত্রী সন্তান। হঠাৎ করে সিমেন্ট বোঝাই ট্রাকটি ঘরে ঢুকে পড়লে তার নিচে চাপা পড়ে শাহ বাবু ও তার মেয়ে বৃষ্টি ঘটনাস্থলেই মারা যায়। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় তার স্ত্রী লাকী খাতুন ও ছেলে সাগর।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক-হেলপার পালিয়ে যায়। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

শাহীন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়