ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:২৯, ৬ ফেব্রুয়ারি ২০২১
কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ নিহত ৩

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় অপর দুই ট্রাকের চালকসহ তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

শনিবার (৬ ফেব্রুয়ারি)সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

নিহতরা হলেন— ট্রাকচালক বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চরতলা গ্রামের আব্দুল কাদের বয়াতির ছেলে মো. আক্তার (৩০) ও বরিশাল সদরের উত্তর চরজাগুয়া এলাকার আব্দুল আজিজেজ ছেলে মো. রাসেল (২২) এবং চালকের সহকারী পিরোজপুরের মঠবাড়িয়ার মো. সুমনের ছেলে সোহান (৩০)।

ওসি মো. মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, বরিশালগামী এক ট্রাক গৌরনদীর খাঞ্জাপুর এলাকায় বিকল হয়ে যায়। খবর পেয়ে ওই ট্রাক চালকের ঘনিষ্ট বরিশালগামী আরেক ট্রাকচালক সেখানে গাড়ি থামিয়ে বিকল ট্রাকের খোঁজখবর নিচ্ছিলেন। এ সময় বরিশালগামী একটি কাভার্ডভ্যান বিকল ট্রাকটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ওই দুই ট্রাকের চালক এবং এক ট্রাকের চালকের সহকারী চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনাকবলিত যান তিনটি আটক করেছে পুলিশ। তবে কাভার্ডভ্যানের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় গৌরনদী থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান হাইওয়ে ওসি মনিরুল ইসলাম ভূঁইয়া।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, সড়ক দুর্ঘটনার যাবতীয় বিষয় দেখভাল করে হাইওয়ে পুলিশ। তাদের মামলা তদন্ত করে থানা পুলিশ যথাযথ আইনগত ব্যবস্থা নিচ্ছে। 

বরিশাল/স্বপন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়