ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছিনতাইয়ের টাকা ভাগাভাগি নিয়ে সুলতান হত্যা: পুলিশ

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:২০, ৬ ফেব্রুয়ারি ২০২১
ছিনতাইয়ের টাকা ভাগাভাগি নিয়ে সুলতান হত্যা: পুলিশ

ছানোয়ার হোসেন

নাটোরের লালপুর উপজেলায় ছিনতাইয়ের টাকা ভাগাভাগি কেন্দ্র করে সুলতানকে শ্বাসরোধে হত্যা করা হয়। হত্যা মামলার সন্দেহভাজন আসামি ছানোয়ার হোসেন ছানাকে গ্রেপ্তার করার পর এ তথ্য জানতে পেরেছে পুলিশ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা্।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাটোর জেলা পুলিশের একটি দল ছানোয়ার হোসেনকে নীলফামারীর সৈয়দপুর শহরের আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করে। ছানোয়ার হোসেন নাটোরের বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে।

গত ১৩ জানুয়ারি সকালে লালপুর উপজেলার চুষাডাঙ্গা গ্রামের ক্ষেত থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।  

নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, নিহত সুলতানের পকেটে পাওয়া মোবাইল ফোনে কল দিয়ে যোগাযোগ করলে তার ছোট ভাই এসে মরদেহ শনাক্ত করেন। পরে নিহতের স্ত্রী অজ্ঞাত কয়েকজনকে আসামি করে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে হত্যার রহস্য উদঘাটন করে ও ছানোয়ার হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পুলিশ সুপার বলেন, সুলতান এবং তাকে হত্যায় জড়িত সন্দেহভাজনরা আন্তঃজেলা মলম পার্টি ও ছিনতাই দলের সদস্য। অপর সদস্যরা টাকা ভাগাভাগির জের ধরে সুলতানকে শ্বাসরোধ করে হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছানোয়ার হোসেন পুলিশকে জানিয়েছে।  

পুলিশ অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

আরিফুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়