ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনার টিকা নিলেন শিক্ষা উপমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ৭ ফেব্রুয়ারি ২০২১  
করোনার টিকা নিলেন শিক্ষা উপমন্ত্রী

বন্দরনগরী চট্টগ্রামে সর্বপ্রথম নিজে করোনার টিকা গ্রহণ করে নগরীতে করোনা ভ্যাকসিন প্রদান উদ্বোধন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চট্টগ্রামে করোনার টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়।

এর পরপরই অন্যান্যদের মধ্যে টিকা গ্রহণ করেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির, সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, ডা. বিদ্যুৎ বড়ুয়া, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ভ্যাকসিন গ্রহণ করেন। এই সময় সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগরীর ৯টি হাসপাতাল এবং জেলার প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার থেকে করোনার ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে। প্রথম পর্যায়ে অগ্রাধিকার প্রাপ্ত সাড়ে চার লাখ মানুষকে এই টিকা প্রদান করা হবে।

চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ৪টি বুথে প্রথম দিনে ১০০ জনকে করোনার টিকা প্রদান করা হবে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়