ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নোয়াখালীতে প্রথম দিন টিকা নিলেন ৪৬৯ জন

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ৭ ফেব্রুয়ারি ২০২১  
নোয়াখালীতে প্রথম দিন টিকা নিলেন ৪৬৯ জন

নোয়াখালী জেলায় প্রথম দিনে কোভিড-১৯ এর টিকা নিয়েছেন ৪৬৯ জন। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে নোয়াখালী-৪ আসনের (সদর-সুবর্ণচর) সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে টিকা নিয়ে জেলায় টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। সকাল সাড়ে ১০টায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের নির্ধারিত বুথে তিনি টিকা নেন।

এছাড়াও সকাল ১১টার দিকে নোয়াখালী-২ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার টিকা নিয়েছেন। এরপর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শামছুদ্দিন জেহান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি আতাউর রহমান মানিকসহ সম্মুখ সারির করোনাযোদ্ধাদের টিকা দেওয়া হয়।

সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে টিকা নিয়ে গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নিয়ে নিরাপদ থাকার আহ্বান জানান। 

প্রথম দিনে সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত ৪৬৯ জনকে এ টিকা দেওয়া হয়েছে বলে জানান নোয়াখালী জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। তিনি আরও জানান, টিকা দেওয়ার জন্য এ পর্যন্ত নিবন্ধন হয়েছে প্রায় তিন হাজার। 

টিকা দেওয়ার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতাল, জেলা পুলিশ লাইন্স হাসপাতালসহ জেলার ১০টি স্থানে ১০টি কেন্দ্রে ৩৩টি বুথ খোলা হয়েছে। প্রতিটি টিকাকেন্দ্রে দুইজন করে স্বাস্থকর্মী ও চারজন করে স্বেচ্ছাসেবক নিয়োজিত রয়েছেন। 

সুজন/বকুল  

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়