ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতির অভিযোগে চেয়ারম্যান কারাগারে

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২২:০৭, ৮ ফেব্রুয়ারি ২০২১
আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতির অভিযোগে চেয়ারম্যান কারাগারে

নাটোরে ঘুষ নিয়ে আশ্রয়ণ প্রকল্পের ঘর বরাদ্দ না দেওয়া মামলায় শওকত রানা লাবু (৩৮) নামে এক ইউপি চেয়ারম্যানকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। 

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নাটোরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. গোলাম ফারুক ইউপি চেয়ারম্যানের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সূত্রে জানা গেছে, নাজিরপুরের চন্দ্রপুর গ্রামের মকছেদ আলীর ছেলে জালাল উদ্দিন শেখ বাদি হয়ে গত ১ ডিসেম্বর নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত রানা লাবুসহ দুই জনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মামলা করেন।

মামলায় তিনি অভিযোগ করেন, চেয়ারম্যান মো. শওকত রানা লাবু আশ্রয়ণ প্রকল্পের ঘর বরাদ্দ দেওয়ার কথা বলে তার কাছ থেকে ৫০ হাজার টাকা নেন। পরে তাকে ঘর দেওয়া হয়নি এবং টাকাও ফেরত দেওয়া হয়নি। 

একই অভিযোগ তিনি প্রধানমন্ত্রীর কাছেও পাঠান। থানার মামলাটি বর্তমানে তদন্তাধীন। চেয়ারম্যান হাইকোর্ট থেকে এই মামলায় আট সপ্তাহের জন্য আগাম জামিন নেন।

আগাম জামিনের মেয়াদ শেষ হওয়ার পর সোমবার তিনি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিনের আবেদন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আরিফুল ইসলাম/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়