ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

টিকার সঙ্গে মিললো টাকা-শাড়ি-লুঙ্গি উপহার

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৫, ৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৮:৪৬, ৯ ফেব্রুয়ারি ২০২১
টিকার সঙ্গে মিললো টাকা-শাড়ি-লুঙ্গি উপহার

নাটোরের সাত উপজেলায় সোমবার (৮ ফেব্রুয়ারি) কোভিড-১৯ টিকা গ্রহণ করেছেন ৬০৭জন। 

এদিন করোনার টিকা নিতে উৎসাহী করতে গুরুদাসপুর এবং বড়াইগ্রাম উপজেলায় নগদ টাকা, শাড়ি ও লুঙ্গি উপহার দেওয়া হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি টিকা গ্রহণকারী দুই উপজেলার ১৬৭ জনকে ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত উপহার দিয়েছেন। তবে প্রথম দিনে টিকা গ্রহণকারীদের মধ্যে বেশির ভাগ ছিল সরকারী কর্মকর্তা এবং হাসপাতালের চিকিৎসক ও নার্সরা। 

গুরুদাসপুর উপজেলার পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহেদুল ইসলাম খোকন জানান, প্রথম দিনে তার উপজেলায় মোট ৪১জন কোভিড-১৯ এর টিকা গ্রহণের জন্য নিবন্ধন করেছিলেন। কিন্তু টিকা গ্রহণ করেছেন ২০ জন। নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস প্রধান অতিথি থেকে এই টিকা প্রয়োগের উদ্বোধন করেন।

এসময় তিনি প্রথম দিনে টিকা গ্রহণকারীদের উৎসাহিত করতে ৪১ জনকে ৫০০ টাকা করে উপহার দেন। বিশজনের মাঝে টাকা বিতরণ করা হয়েছে। বাকি টাকা তার কাছে রয়েছে। এসময় গুরুদাসপুর উপেজেলার নির্বাহী অফিসার মো. তমাল হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ডলি রানী বলেন, ‘প্রথম দিনে ৪০ জন টিকা গ্রহণ করেছেন। এই ৪০ জনকে সংসদ সদস্যের দেওয়া উপহার হিসেবে একশ’ টাকার প্রাইজবন্ড তাদের হাতে তুলে দেওয়া হয়েছে। বাকি প্রাইজবন্ড আমার কাছে রয়েছে। পর্যায়ক্রমে সেগুলো বিতরণ করা হবে।’ 

জেলা সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তবে স্থানীয় সংসদ সদস্য উৎসাহিত করার জন্য দিতেই পারেন। এ বিষয়ে পরবর্তীতে কোনো প্রভাব পড়বে না।’

আরিফুল ইসলাম/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়