ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিশু আল নাফির পাশে মানিকগঞ্জ পুলিশ সুপার

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:১৩, ৯ ফেব্রুয়ারি ২০২১
শিশু আল নাফির পাশে মানিকগঞ্জ পুলিশ সুপার

মো. মামুন মিয়ার হাতে অনুদানের টাকা তুলে দিচ্ছেন পুলিশ সুপার রিফাত রহমান। ইনসেটে নাফি।

রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর শিশু আল নাফির (৩) বাবার পাশে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম। 

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে নাফির বাবা মো. মামুন মিয়ার হাতে চিকিৎসার খরচ জোগাতে আর্থিক সহায়তা তুলে দেন তিনি।

এ সময় মো. মামুন মিয়া বলেন, ‘আমার ছেলেকে বাঁচাতে ১০ থেকে ১২ লাখ টাকার প্রয়োজন। অপারেশনের এতো টাকা জোগাড় করা আমার পক্ষে সম্ভব না। রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর পুলিশ সুপার মহোদয় আমাকে আর্থিক সহযোগিতা করেছেন। সবার সহযোগিতা থাকলে ছেলেকে বাঁচানো সম্ভব হবে। আমি পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞ, রাইজিংবিডির প্রতি কৃতজ্ঞ।’

পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, ‘‘কয়েকদিন আগে রাইজিংবিডির সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। পরে প্রতিষ্ঠানটির মানিকগঞ্জ প্রতিনিধি জাহিদুল হক চন্দনের সঙ্গে যোগাযোগ করে আল নাফির বিষয়ে বিস্তারিত জানতে পারি। 

‘মামুন মিয়ার একার পক্ষে অপারেশনের ১০ থেকে ১২ লাখ টাকা ব্যবস্থা করা সম্ভব না। আর আমাদের একার পক্ষেও তাকে সর্ম্পূর্ণ আর্থিক সহায়তা করা সম্ভব না। আমার ব্যক্তিগত সামর্থ্য অনুযায়ী সহায়তা করেছি। সমাজের সবাই যদি একটু তাদের পাশে দাঁড়াই তাহলে হয়তো নাফিকে বাঁচানো সম্ভব হবে। আমি আমার শুভাকাঙ্খীদের তার বিষয়ে জানিয়েছি।”

উল্লেখ্য, আল নাফির হার্টে জন্মগতভাবে তিনটি ছিদ্র, রক্তনালীতে ব্লক ও একটি বাল্ব নেই। সম্প্রতি আল নাফির শরীরে এ রোগ ধরা পড়ে। অপারেশন ছাড়া আল নাফিকে বাঁচানো সম্ভন না বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ বিষয়ে গত ৩ ফেব্রয়ারি জনপ্রিয় অনলাইন রাইজিংবিডিতে ‘ছেলেকে বাঁচাতে বাবার আকুতি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

চন্দন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়