ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

হত‌্যার বিচার চেয়ে মানববন্ধনে অংশ নেওয়ায় ব্যবসায়ীকে মারধর

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ১২ ফেব্রুয়ারি ২০২১  
হত‌্যার বিচার চেয়ে মানববন্ধনে অংশ নেওয়ায় ব্যবসায়ীকে মারধর

শাকিল হোসেন

সাভারে আলোচিত নীলা রায় নামে দশম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে হত্যার ঘটনায় বিচার চেয়ে মানববন্ধনে অংশ নেওয়ায় প্রান্ত সাহা (২৬) নামে এক ব্যবসায়ীকে মারধর ও প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে কিশোর গ্যাং লিডার শাকিব হোসেনের বড় ভাই শাকিল হোসেনের বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে একজন বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোজাফ্ফর হোসেন।

মারধরের শিকার ওই ব্যবসায়ী প্রান্ত সাহা সাভার পৌর এলাকার উত্তরপাড়া মহল্লার শিশির সাহার ছেলে।

অভিযুক্ত শাকিল হোসেন সাভার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুর বড় ছেলে ও নিলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার শাকিব হোসেনের বড় ভাই।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, ব্যবসায়ী প্রান্ত সাহা বৃহস্পতিবার বিকেলে দরকারি কাজে পৌর এলাকার কাজী মোকমাপাড়া জামে মসজিদের সামনে অবস্থান করছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে এলাকার বখাটে ও কিশোর গ্যাং সদস্যদের ইন্ধনদাতা শাকিল হোসেনসহ অজ্ঞাত পরিচয় ২/৩ জন যুবক ওই ব্যবসায়ীর ওপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকে। একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে পরবর্তীতে আবার এই এলাকায় তাকে আবারও পেলে প্রাণে শেষ করে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

মারধরের শিকার প্রান্ত সাহা বলেন, ‘সাভারের আলোচিত নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় আমি বিচার চেয়ে মানববন্ধনে নেওয়ায় কিশোর গ্যাং লিডার ও নিলা হত্যা মামলায় গ্রেপ্তার শাকিব হোসেনের বড় ভাই আমাকে মারধর ও হত্যার চেষ্টা করেছে। শাকিল এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। ২০১৭ সালে একজন গানের শিক্ষককে গুলি ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসী শাকিল ও তার ভাই কিশোর গ্যাং লিডার শাকিব।’

মারধরের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শাকিল হোসেন বলেন, ‘প্রান্ত সাহাকে কোনো মারধর করা হয়নি। তাকে শুধু ভয় দেখিয়ে এলাকা থেকে চলে যেতে বলেছি।’

এএসআই মোজাফ্ফর হোসেন জানান, লিখিত অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় নামে এক স্কুল শিক্ষার্থীকে তার ভাইয়ের কাছে থেকে কৌশলে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমান, তার বাবা-মা, সেলিম পালোয়ান ও কিশোর গ্যাং লিডার শাকিবসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়