ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পৌরসভা ভোট: কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনি সামগ্রী 

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ১৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:২৩, ১৩ ফেব্রুয়ারি ২০২১
পৌরসভা ভোট: কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনি সামগ্রী 

রাত পোহালেই বাগেরহাট পৌরসভার নির্বাচন। নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। এরই মধ‌্যে প্রতিটি কেন্দ্রে ইভিএমসহ প্রয়োজনীয় আনুসঙ্গিক নির্বাচনি সামগ্রী পাঠানো হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও বাগেরহাট পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরাজী বেনজীর আহমেদ বিষয়টি জানিয়েছেন।

ফরাজী বেনজীর আহমেদ জানান, বাগেরহাট পৌরসভা নির্বাচনের জন্য সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। নির্ধারিত সময়ে সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য ইভিএম মেশিনসহ সকল সামগ্রী কেন্দ্রগুলোতে পাঠানো হয়েছে। সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য প্রতিটি কেন্দ্রে ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন।

নির্বাচন রিটার্নিং কর্মকর্তা আরও জানান, বাগেরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে বর্তমান মেয়র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খান হাবিবুর রহমান এবং বিএনপি মনোনীত প্রার্থী সাইদ নিয়াজ হোসেন শৈবাল প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে ৫, ৬ ও ৭ নম্বর সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে একক প্রার্থী রয়েছেন। নির্বাচনে ৯ ওয়ার্ডের ১৫টি কেন্দ্রে ৩৮ হাজার ২শ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ১৮ হাজার ৪শ ২১জন পুরুষ এবং ১৯ হাজার ৭শ ৭৯ জন নারী রয়েছেন।

টুটুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়