ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাইক্রোবাসের ধাক্কায় ঢাবি ছাত্র নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক ও নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ১৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২২:১৬, ১৩ ফেব্রুয়ারি ২০২১
মাইক্রোবাসের ধাক্কায় ঢাবি ছাত্র নিহত

মেহেদী হাসান শান্ত

নরসিংদীর শিবপুর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহেদী হাসান শান্ত (২৫) নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা কলেজছাত্র নাদিম সরকার (২৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৈয়দনগর বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। আহত নাদিম সরকার শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের ছাত্র। 

নিহত শান্ত শিবপুর উপজেলার কলেজগেট এলাকার পল্লীবিদ্যুতের ঠিকাদার মফিজুল ইসলামের বড় ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের ফলিত পরিসংখ্যান বিভাগের ও শহীদুল্লাহ হলের আবাসিক ছাত্র ছিলেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুপুরে শান্ত ও নাদিম মোটরসাইকেলযোগে নরসিংদী থেকে শিবপুরে আসার পথে সৈয়দনগর বাসস্ট্যান্ডে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে দুইজন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে শান্ত মারা যায়। গুরুতর আহত অবস্থায় নাদিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর বাচ্চু মিয়া রাইজিংবিডিকে বলেন, লাশের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী নিহতের সত্যতা নিশ্চিত করেন। তিনি নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানান। 

হানিফ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়