ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হবিগঞ্জ পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মিজানকে আওয়ামী লীগ থেকে বহিস্কার

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৬, ১৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৫:৩৮, ১৪ ফেব্রুয়ারি ২০২১
হবিগঞ্জ পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মিজানকে আওয়ামী লীগ থেকে বহিস্কার

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজানকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে দলীয় সকল পদসহ প্রাথমিক সদস্য পদ থেকেও তাকে বহিস্কারের আদেশ অনুমোদনের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের নিকট প্রেরণ করা হয়েছে।  

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে মেয়র পদে মনোনয়ন দেয়া হয়। কিন্তু আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মিজানুর রহমান মিজান। তাই তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

পৌর নির্বাচনে যদি আওয়ামী লীগের কোনো নেতাকর্মী তার সঙ্গে থেকে কাজ করেন, তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

মামুন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়