ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরী গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার 

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ১৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১১:২৪, ১৪ ফেব্রুয়ারি ২০২১
কিশোরী গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার 

আশুলিয়ায় কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৪ ফেব্রুয়ারি) ভোর রাতে আশুলিয়ার গাজীরচটে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এরআগে শনিবার রাতে ভুক্তভোগী কিশোরী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন— আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড়ের মোখলেস হোসেনের ছেলে সাইফুল ইসলাম বাবু ও আরিফ, একই এলাকার আনোয়ার হোসেনর ছেলে আবু বক্কর ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা।

ভুক্তভোগী কিশোরীর বরাত দিয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, ভুক্তভোগী কিশোরী কারখানার ছুটি শেষে গত বুধবার রাত ৮টার দিকে আশুলিয়ার গাজিরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফিরছিলেন। পথে পরিচিত দুই পুরুষ সহকর্মীর সঙ্গে কথা বলছিলেন। এসময় অভিযুক্ত ৪ জন ওই দুই পুরুষ সহকর্মীকে মারধর করে তাড়িয়ে দেয়। এরপর ওই কিশোরীকে তুলে নিয়ে সাইফুল ইসলাম বাবুর বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণকারীদের হুমকিতে ভয়ে ভুক্তভোগী কিশোরী চুপচাপ থাকেন। পরে শনিবার বিকেলে বিষয়টি জানাজানি হলে পুলিশের সহায়তায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। এই ঘটনার প্রেক্ষিতে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম আরও জানান,  প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনায় একজনের কথা জানা গেলেও, গ্রেপ্তারের  পর অন‌্য তিনজনও জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। তবে বিষয়টি গুরুত্ব তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। পাশাপাশি স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হবে।

এদিকে, ৪ জনের বিরুদ্ধে ভুক্তভোগী বাদী হয়ে আশুলিয়ার থানায় মামলা দায়ের করেছেন।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়