ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

খুলনায় করোনার টিকা নিয়েছেন ২০ হাজার ৬৯৯ জন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ১৪ ফেব্রুয়ারি ২০২১  
খুলনায় করোনার টিকা নিয়েছেন ২০ হাজার ৬৯৯ জন

খুলনা জেলা ও নগরে ২০ হাজার ৬৯৯ জনকে টিকা প্রদান করা হয়েছে। টিকা গ্রহণের ফলে এ জেলায় কারও কোনো পার্শ্বপ্রতিক্রিয়ার খবর পাওয়া যায়নি।

রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে অনলাইনে জুম প্রযুক্তিতে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ থেকে অনুষ্ঠিত খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির ফেব্রুয়ারি মাসের সভায় এ তথ্য জানানো হয়।

খুলনা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ ইকবাল হোসেন সভায় সভাপতিত্ব করেন।

সভায় খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, খুলনায় করোনা টিকাদান চলমান আছে। জেলায় শনিবার পর্যন্ত ২০ হাজার ৬৯৯ জনকে টিকা প্রদান করা হয়েছে। টিকা গ্রহণের ফলে এ জেলায় কারও কোনো পার্শ্বপ্রতিক্রিয়ার খবর পাওয়া যায়নি।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সাদিকুর রহমান খান বিগত মাসে খুলনা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি পাওয়ার পয়েন্টের মাধ্যমে  তুলে ধরেন।

সভায় জানানো হয়, খুলনা জেলার ৯টি থানায় বিগত জানুয়ারি মাসে ১৬১ টি মামলা দায়ের করা হয়েছে, যার সংখ্যা ডিসেম্বর মাস থেকে ১৩টি বেশি। এছাড়া, খুলনা মহানগরীর ৮টি থানায় জানুয়ারি মাসের ১৪৪ টি মামলা হয়েছে, যা ডিসেম্বর মাস থেকে ১৩ টি বেশি।

সভাপতির বক্তৃতায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. ইকবাল হোসেন বলেন, ‘সঠিক সময়ে টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে ভ্যাকসিন গ্রহণ করতে সকলকে উৎসাহিত করতে হবে। একই সঙ্গে মাস্ক ব্যবহার নিশ্চিতে সচেতনতা বৃদ্ধিমূলক প্রচারণা অব্যাহত রাখা প্রয়োজন। অনাকাঙ্ক্ষিত সড়ক দূর্ঘটনা প্রতিরোধে জনসচেতনতার কোন বিকল্প নেই।’

সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা অনলাইনে যুক্ত হন।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়