ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সোনাইমুড়ী পৌর নির্বাচনে সহিংসতা, গুলিবিদ্ধসহ আহত ৩  

নোয়াখালী প্র্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ১৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:১১, ১৪ ফেব্রুয়ারি ২০২১
সোনাইমুড়ী পৌর নির্বাচনে সহিংসতা, গুলিবিদ্ধসহ আহত ৩  

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে সহিংসতায় একজন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন। 

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই পৌর নির্বাচনে ভোটগ্রহণ করা হয়। এরমধ্যে বেলা ১১টার দিকে ৬নং ওয়ার্ডের আলোক পাড়ায় সংঘর্ষ ঘটে। আহত তিনজনকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তিনজন হলেন, সোনাইমুড়ী উপজেলার বাহারকুট গ্রামের আবদুল হকের ছেলে মোহন (১৮), আমিরাবাদ গ্রামের আবুল হাসেমের ছেলে সালাউদ্দিন (২৭), উলুপাড়া গ্রামের স্বপনের ছেলে মনির (২২)। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, ভোট কেন্দ্রের বাহিরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা একটি ককটেল বিস্ফোরণ এবং গুলিবর্ষণ করে। এতে মোহন (১৮) গুলিবিদ্ধ হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, পৌর নির্বাচনে সহিংসতায় মোহন নামে এক যুবক বাম পায়ে গুলিবিদ্ধ হয়ে সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালে ভর্তি হয়। এ ছাড়া দুইজন আশঙ্কামুক্ত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, কেন্দ্রের বাইরে বিচ্ছিন্নভাবে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে বলে তিনি শুনেছেন। এতে কয়েকজন আহত হয়ে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে তিনি গুলিবিদ্ধের অভিযোগ নাকচ করে দেন। 

সোনাইমুড়ী পৌরসভায় ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়েছে। এখানে ভোটার সংখ্যা ২৫ হাজার ২৩২ জন।  

সুজন/বকুল  

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়