Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মুন্সীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের বিচার দাবিতে বিক্ষোভ

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ১৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৯:৫৬, ১৫ ফেব্রুয়ারি ২০২১
মুন্সীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের বিচার দাবিতে বিক্ষোভ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ এবং সেইদৃশ্য ভিডিওচিত্রে ধারণের ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।
 
সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ‘সচেতন নাগরিক সমাজ’ ও ‘সচেতন ছাত্রছাত্রীর’ ব্যানারে উপজেলার বাউশিয়া পাখির মোড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে তারা।

এ সময় মানববন্ধন থেকে ধর্ষণের ঘটনায় জড়িতদের এখনও গ্রেপ্তার না করতে পারায় পুলিশের ভূমিকার সমালোচনা করা হয়। জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে স্বল্প সময়ের মধ্যে বিচারের দাবি জানান তারা। 

গোয়াগাছিয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম, সজীব খান, নির্যাতিত স্কুলছাত্রীর মা, বোনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। 

এদিকে, সড়ক অবরোধ করে বিক্ষোভের কারণে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ বিক্ষোভকারীদের মহাসড়ক থেকে নামিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নতুন চরচাষী গ্রামে নিজ বাড়ির উঠান থেকে অষ্টম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে নির্যাতন করা হয়। এ অভিযোগে দায়ের করা মামলায় বখাটে আকাশ ও সালাউদ্দিন নামে যুবককে আসামি করা হয়েছে। তাদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।  

গজারিয়া থানার ওসি রইছ উদ্দিন বলেন, দোষীদের গ্রেপ্তারে তারা সর্বাত্মক চেষ্টা করছেন। দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হবে বলে জানান তিনি।


 

রতন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়