ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নবীনগরে গোষ্ঠী বিরোধে বৃদ্ধকে নৃশংসভাবে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ১৬ ফেব্রুয়ারি ২০২১  
নবীনগরে গোষ্ঠী বিরোধে বৃদ্ধকে নৃশংসভাবে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মিলন সরদার (৭৫) নামের এক বৃদ্ধকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮ টায় উপজেলা কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন।

মিলন সরদার নবীনগর উপজেলার গৌরনগর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে দুই গোষ্ঠীর একাধিক হত্যাকাণ্ডের ঘটনাও ঘটেছে। তবে সম্প্রতি পূর্ব বিরোধ নিয়ে সরকার গোষ্ঠির লোকজনের হাতে আজইরা গোষ্ঠির লোকজন মারধরের শিকার হয়। এরই জের ধরে রাতে গ্রামে একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে সরকার গোষ্ঠীর মিলন সরদারসহ কয়েকজন হামলার শিকার হন। দুর্বৃত্তরা মিলন সরদারসহ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত করে। এ সময় মিলন সরদারের চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে ফেলা হয়। ঘটনাস্থলেই মিলন সরদার মারা যান। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বলেন, তুচ্ছ বিষয়ে পূর্ব বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মিলন সর্দার নিহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য দু’জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা পর্যন্ত এঘটনায় কোন মামলা দায়ের হয়নি।

মাইনুদ্দীন রুবেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়