ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে ওয়ালটন ইপিজেড প্লাজার উদ্যোগে মেলা 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৪১, ১৭ ফেব্রুয়ারি ২০২১
চট্টগ্রামে ওয়ালটন ইপিজেড প্লাজার উদ্যোগে মেলা 

দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন পণ্যের সহজ বিপণনের লক্ষ্য নিয়ে সকল শ্রেণির গ্রাহকদের ওয়ালটন পণ্য কেনার সুযোগ দিতে ওয়ালটন প্লাজা চট্টগ্রাম ইপিজেড শাখার উদ্যোগে দুই দিনের কিস্তি মেলা সম্পন্ন হয়েছে।

সোমবার ও মঙ্গলবার চট্টগ্রাম নগরীর সল্টগোলা ক্রসিং ইশান মিস্ত্রি হাট এলাকায় জমজমাট এই কিস্তি মেলা অনুষ্ঠিত হয়।

মেলার উদ্বোধন করেন— ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার মো. এনায়েত হোসেন।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— ওয়ালটন ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মুহিউদ্দিন, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা সীমান্ত সিকদার, রাইজিংবিডির চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম। এছাড়া স্থানীয় গণ‌্যমান্য ব্যক্তিবর্গ এই সময় উপস্থিত ছিলেন।

দুই দিনের কিস্তি মেলায় দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনের ফ্রিজ, টেলিভিশন, এসি, হোম অ‌্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্য প্রদর্শিত হয়। এই কিস্তি মেলায় সিজন নাইনের আওতায় ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি অফার সম্পর্কে ক্রেতা ভোক্তাদের অবহিত করা হয়।

ওয়ালটন ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মুহি উদ্দিন জানান, দুই দিনব্যাপী এই কিস্তি মেলায় বিপুল সংখ্যক মানুষের সমাগম হয়। মেলায় এসে স্থানীয়রা ওয়ালটন পণ্য দেখেন এবং সহজ কিস্তি সুবিধায় পণ্য কিনে নিয়ে যান। মেলার সুবিধায় ওয়ালটন ইপিজেড প্লাজা থেকেও সহজ শর্তে কিস্তিতে সকল শ্রেণির ক্রেতারা ওয়ালটন পণ্য কেনার সুযোগ পাবেন বলে জানান প্লাজা ব্যবস্থাপক।

উল্লেখ্য, ইপিজেড প্লাজা ছাড়া চট্টগ্রাম নগরীর বিভিন্ন প্লাজার উদ্যোগে কিস্তি মেলা অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়