ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পাথরবোঝাই ট্রাক উল্টে চালকসহ নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ১৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৫৮, ১৮ ফেব্রুয়ারি ২০২১
পাথরবোঝাই ট্রাক উল্টে চালকসহ নিহত ২

গোপালগঞ্জের মুকসুদপুরে পাথরবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গিয়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে ট্রাকচালক সজীব মৃধা (২৩) ও ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে ট্রাকশ্রমিক শাহিন (২৫)।

সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আব্দুস সালাম জানান, বৃহস্পতিবার ভোরে বরিশালগামী পাথরবোঝাই একটি ট্রাক চরপ্রসন্নদী ব্রিজের কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের এক গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে গিয়ে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে চালক সজীব মৃধা চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। এতে শ্রমিক শাহিনসহ ২ জন গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে ফরিদপুরের ভাঙ্গা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত দুইজকে উদ্ধার করে মাদারীপুরের রাজৈর হাসপাতালে নিয়ে গেলে শ্রমিক শাহিনকে ডাক্তার মৃত ঘোষণা করেন। অপর আহতকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে আটকা পরে শতাধিক যানবাহন। পরে ফরিদপুরের ভাঙ্গা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করেলে যানচলাচল স্বাভাবিক হয়।

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়