ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে দুই মাদক কারবারিকে সাজা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ১৮ ফেব্রুয়ারি ২০২১  
গোপালগঞ্জে দুই মাদক কারবারিকে সাজা

গোপালগঞ্জে দুই মাদক কারবারিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় এদের কাছ থেকে উদ্ধারকৃত গাঁজাও ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিধান কান্তি হালদার এ সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার চর কুশলী গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে পিনু শেখ (২৫) ও সদর উপজেলার মিয়াপাড়া এলাকার নিয়ামত বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস (২২)। এরমধ্যে পিনু শেখকে ১ বছর ও রানা বিশ্বাসকে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মো. নাজমুল হাসান খান জানান, মাদক বেচাকেনা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে টুঙ্গিপাড়া উপজেলার চর কুশলী এলাকায় অভিযান চালানো হয়। এসময় ওই এলাকা থেকে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী পিনু শেখকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে, সদর উপজেলার মিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে দু’শ গ্রাম গাঁজাসহ রানা বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিধান কান্তি হালদার সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে মাদক ব্যবসায়ী পিনু শেখকে ১ বছর ও রানা বিশ্বাসকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করে জেলহাজতে পাঠান। পরে জব্দকৃত গাঁজা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

বাদল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়