ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রলারডুবি, দুইদিন পর একজনের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৫:০৫, ১৮ ফেব্রুয়ারি ২০২১
ট্রলারডুবি, দুইদিন পর একজনের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২

সাতক্ষীরার আশাশুনির কপোতাক্ষ নদে ট্রলার ডুবির দুই দিন পর নিখোঁজ হওয়া তিন শ্রমিকের মধ্যে উদ্ধার হয়েছে একজনের মরদেহ।  আরো দুই জনের এখনো খোঁজ মিলেনি। 

উদ্ধার হওয়া মরদেহটি শ্রমিক বাবর আলীর।  তিনি আশাশুনির কাপসন্ডা গ্রামের মনজিল সরদারের ছেলে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কুড়িকাহুনিয়া লঞ্চঘাটের বিপরীতে খুলনার কয়রা উপজেলার দশালীয়ায় তার মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেন। 

আশাশুনি উপজেলার কুড়িকাউনিয়া লঞ্চঘাট এলাকায় কপোতাক্ষ নদের ভাঙন পয়েন্টে প্রবল স্রোতে ট্রলারটি ডুবে যায়। 

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক তারেক হাসান ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তবে, ট্রলার ডুবির পর ৬০ ঘণ্টা অতিবাহিত হলেও শফিকুল ও আজিজ নামে দুই শ্রমিক এখনো নিখোঁজ রয়েছেন বলে তিনি জানান।

এর আগে বুধবার (১৭ ফেব্রুয়ারি)  সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে একটি তদন্ত টিম গঠন করেন। তিনি ক্ষতিগ্রস্ত তিন পরিবারের মাঝে মাথা পিছু ১০ হাজার টাকা, ৫০ কেজি’র এক বস্তা চাউল ও একটি করে কম্বল তুলে দেন।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক জানান, নিখোঁজ শ্রমিকদের উদ্ধারে তৃতীয় দিনের মতো অভিযান চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে বাঁধ নির্মাণের কাজে যাওয়ার সময় এই ট্রলার ডুবির ঘটনা ঘটে। ট্রলারটিতে থাকা ১২ জন শ্রমিকের মধ্যে নয়জনকে উদ্ধার করা সম্ভব হলেও তিনজন নিখোঁজ ছিলেন। তার মধ্যে আজ একজনের মরদেহ উদ্ধার হয়। 

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়