ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঘরে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ৩

গাইবান্ধা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ১৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১১:৪১, ১৯ ফেব্রুয়ারি ২০২১
ঘরে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ৩

গাইবান্ধার ফুলছড়িতে ঘরে ঢুকে মোহাম্মদ আলী নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দৃর্বৃত্তরা।

এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ জানুয়ারি) গভীর রাতে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী।

মোহাম্মদ আলী (৬৫) পেশায় একজন (কেমিস্ট) ব্যবসায়ী।

ওসি মো. কাওছার আলী  জানান, রাতে টিন সেডের বাড়ির নিজ ঘরে স্ত্রীর সঙ্গে ঘুমিয়ে ছিলেন মোহাম্মদ আলী। ঘরের দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা ভিতরে ঢুকে মোহাম্মদ আলীর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাতেই হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় মোহাম্মদ আলীর।

ওসি আরও  জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোহাম্মদ আলী কেমিস্ট ব্যবসার পাশাপাশি নকল মুদ্রা ও পুতুলের ব্যবসার সঙ্গে জড়িত। ব্যবসায়ীক দ্বন্দ্ব ও ভাগবাটোয়ার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, নিহতের স্ত্রী মর্জিনা বেগমের দেওয়া তথ্যে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়ছে। আটক তিনজনের মধ্যে একজন স্থানীয়, একজনের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার মরুয়াদহ গ্রামে ও অপরজনের বাড়ি নেত্রকোনা জেলায়। তবে তাৎক্ষণিক তাদের নাম পরিচয় জানাতে চাননি তিনি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে।

দয়াল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়