ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রতিবন্ধী নারীকে চোর সন্দেহে পিটিয়ে হত‌্যার অভিযোগ

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২০ ফেব্রুয়ারি ২০২১  
প্রতিবন্ধী নারীকে চোর সন্দেহে পিটিয়ে হত‌্যার অভিযোগ

গাজীপুরে চোর সন্দেহে এসনেহার বেগম (৩৮) নামে মানসিক প্রতিবন্ধী এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ার) গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বিষয়টি জানিয়েছেন।

এর আগে সকালে কুনিয়া পাচরে আওয়ামী লীগ নেতা শহীদ উল্লাহর ছয়তলা বাড়িতে চোর সন্দেহে এসনেহারকে আটক করা হয়।

নিহত এসনেহার বেগম কুমিল্লা জেলার মৃত সুলতান মিয়ার মেয়ে। তিনি টঙ্গীর তিস্তারগেট এলাকার ভ্যান চালক মোহাম্মদ হোসেনের স্ত্রী।

বাড়ির মালিক গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা মো. শহীদ উল্লাহ বলেন, ‘আমি রাজধানীর উত্তরায় থাকি। সকালে ভাড়াটিয়ারা এক নারী চোরকে আটক করেছে বলে আমাকে জানায়। আমি তাদেরকে পুলিশে খবর দিতে বলি। পরে আমি বাড়িতে এসে পুলিশের সহযোগিতায় ওই নারীকে হাসপাতালে নিয়ে যাই।’

গণপিটুনীতে মারা গেছে দাবি করে ওই আওয়ামী লীগ নেতা বলেন, ‘প্রতিদিনই বাসা-বাড়িতে চুরির ঘটনায় এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। ক্ষুব্ধ এলাকাবাসীর গণপিটুনীতেই এসনেহার মারা গেছেন।’

নিহতের স্বামী মোহাম্মদ হোসেন অভিযোগ করে জানান, ওই বাড়ির বাইরে কোনো গণপিটুনীর ঘটনা ঘটেনি। বাড়ির ভেতরেই তাকে পিটিয়ে গুরুতর আহত করে হাসপাতালে নেওয়া হয়েছে। এসনেহার মানসিক ভারসাম্যহীন ছিল। দুটি শিশু সন্তান ঘরে রেখে সে প্রায়ই বাইরে বের হয়ে যেত। তার স্ত্রী চুরি করতে পারে না বলে তিনি দাবি করেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি ইসমাইল হোসেন জানান, সকালে কুনিয়া পাচরে আওয়ামী লীগ নেতা শহীদ উল্লাহর ছয়তলা বাড়িতে চোর সন্দেহে এসনেহারকে আটক করা হয়। পরে সকাল ১১টায় ওই বাড়ি থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে স্থানীয় তায়রুন্নেছা মেডিক‌্যাল কলেজ হাসপাতাল ও পরে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে দুপুরে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ওই নারীর মানসিক সমস্যা ছিল বলে জেনেছি। তাকে কি কারণে হত্যা করা হয়েছে তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়