ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেটে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কমছে

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২০ ফেব্রুয়ারি ২০২১  
সিলেটে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কমছে

সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা কমছে। কমেছে মৃতের সংখ্যাও। পাশাপাশি সমানতালে সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে।

সবশেষ গত ২৪ ঘণ্টায় এ বিভাগে নতুন করে করোনা সংক্রমণ ধরা পড়েছে ১০ জনের দেহে। এ সময়ে কোনো মৃত্যু নেই।  আর করোনা থেকে সুস্থ হয়েছেন ৪ জন।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে দেখা যায়, গত বছরের ১০ মার্চ থেকে শনিবার সকাল পর্যন্ত বিভাগের চার জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ১৯৯ জন।  এর মধ্যে সিলেট জেলায় সবচেয়ে বেশি ৯ হাজার ৭১৯ জন আক্রান্ত হন। আর সুনামগঞ্জে ২ হাজার ৫৫১ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯২ জন এবং মৌলভীবাজারে ১ হাজার ৯৩৭ জনের করোনা সংক্রমণ ধরা পড়ে।

একই সময়ে বিভাগের চার জেলায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৫ হাজার ৩৯৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৪৫৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫০৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৬০৭ জন এবং মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮২৩ জন সুস্থ হয়েছেন।

আর এ সময়ে চার জেলায় মৃত্যু হয়েছে ২৭৮ জনের।  এর মধ্যে সিলেট জেলায় সবচেয়ে বেশি ২১৪ জনের মৃত্যু হয়। এছাড়া সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারে ২২ জন মারা গেছেন।

সিলেটের চার জেলায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৮ করোনা আক্রান্ত ব্যক্তি। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৬ জন এবং মৌলভীবাজারে ২ জন চিকিৎসাধীন আছেন।

নোমান/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়