ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কাউন্সিলরের বিরুদ্ধে সমাজকর্মীকে পেটানোর অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৫, ২০ ফেব্রুয়ারি ২০২১  
কাউন্সিলরের বিরুদ্ধে সমাজকর্মীকে পেটানোর অভিযোগ

আহত বিকাশ কুমার সরকার

কুষ্টিয়ার খোকসায় বিকাশ কুমার সরকার (৪০) নামের এক সমাজকর্মীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে কাউন্সিলর হাসেম আলীর বিরুদ্ধে। তিনি ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় খোকসা পৌরসভা চত্ত্বরে এ ঘটনা ঘটে।

আহত বিকাশ উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী। তাকে প্লাস্টিকের চেয়ার দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত‌্যতা নিশ্চিত করেন। 

প্রত‌্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, সারাদেশের মতো খোকসায়ও সমাজসেবা কার্যালয়ের সমস্ত ভাতাভোগীদের ভাতার টাকা সরাসরি ভুক্তভোগীদের নিকট পৌঁছে দিতে মোবাইল ব্যাংকিংয়ের (নগদ) হালনাগাদ কার্যক্রম শুরু হয়। এরই অংশ হিসেবে শনিবার পৌরসভায় নগদ অ‌্যাকাউন্ট খোলার জন্য ভুক্তভোগীরা ভিড় জমান। 

পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং লাইন সোজা করতে ইউনিয়ন সমাজকর্মী বিকাশ কুমার সরকার কাজ করছিলেন। এসময় পৌরসভার সিড়িতে উঠতে গিয়ে একজন নারী ভাতাভোগী মাটিতে পড়ে যান। 

এ ঘটনায় নব-নির্বাচিত কাউন্সিলর হাসেম আলী ওই সমাজকর্মীকে দোষারোপ করেন। ক্ষিপ্ত হয়ে প্লাস্টিকের চেয়ার দিয়ে বিকাশের মাথায় আঘাত করেন। এতে অসুস্থ হয়ে পড়েন বিকাশ। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত সমাজকর্মী বিকাশ কুমার সরকার বলেন, ‘নগদ অ‌্যাকাউন্ট খোলার জন্য ভাতাভোগীরা পৌরসভায় ভিড় করেন। আমি তাদের লাইন সোজা করছিলাম। এ সময় সিড়িতে পা বেঁধে এক নারী মাটিতে পড়ে যান। এতে কাউন্সিলর মিথ্যা অভিযোগ করে চেয়ার দিয়ে আমার মাথায় আঘাত করেন।’

অভিযুক্ত পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসেম আলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

এদিকে খোকসা পৌরসভার মেয়র তারিকুল ইসলামকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

খোকসা থানার ওসি কামরুজ্জামান বলেন, ‘এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব‌্যবস্থা নেওয়া হবে।’

কাঞ্চন কুমার/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়