ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মোটরসাইকেলের চালক হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ২২ ফেব্রুয়ারি ২০২১  
মোটরসাইকেলের চালক হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন 

খুলনার ডুমুরিয়ায় ভাড়ায় মোটরসাইকেলের চালক আছমাউল মোড়ল ওরফে জীবন (২৮) হত্যা মামলায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

একই সাথে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মো. জিয়া হায়দার এ রায় ঘোষণা করেন।

নিহত আছমাউল মোড়ল ডুমুরিয়া উপজেলার বাগদাড়ি নোয়াকাঠি এলাকার জহুরুল হক মোড়লের ছেলে।

সাজাপ্রাপ্ত আসামিরা হচ্ছেন— শুভংকর রায় (২৫) গাইট্টা, সুধাময় বালা ওরয়ে সুধাবৃন্দ বালা (৩০), অমিত বিশ্বাস (২৮) ও দিপংকর রায় (২৮)। এদের বাড়ি ডুমুরিয়ার বান্দা উলোরডাঙ্গা গ্রামে। রায় ঘোষণাকালে আসামিরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। মামলায় এজাহারভূক্ত ৮ আসামিকে খালাস দেওয়া হয়েছে।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনাকারী পিপি অ্যাড. খন্দকার মুজিবর রহমান জানান, ২০০৭ সালের ১৯ অক্টোবর রাতে আসামিরা মোটরসাইকেল নিয়ে ডুমুরিয়ার রংপুরে যাওয়ার কথা বলে আছমাউলকে মোবাইল ফোনে ডেকে নেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরের দিন ২০ অক্টোবর ডুমুরিয়ার খড়িয়ার ওয়াবদার নিকট থেকে বুকে ছুরিবিদ্ধ অবস্থায় আছমাউলের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভাই হাবিবুর রহমান বাদী হয়ে ১২ জনকে আসামি করে ডুমুরিয়া থানায় মামলা দায়ের করেন।

তদন্ত কর্মকর্তা ও ডুমুরিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক লস্কর জায়াদুল হক ২০০৮ সালের ৬ আগস্ট ১২ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ১১ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত রায় ঘোষণা করেন।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়